স্বাস্থ্যমন্ত্রীর বাসায় ঢুকতে না দেয়া দুঃখজনক: মেয়র

এডিস মশা নিধন অভিযানে স্বাস্থ্যমন্ত্রীর বাসায় ঢুকতে না দেয়া দুঃখজনক বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে রাজধানীর গাবতলি বাস টার্মিনালে এডিস মশার লার্ভা নিধন অভিযানে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। এসময় তিন দিনের মধ্যে গাবতলি এলাকার অবৈধ স্থাপণা সরানোর নির্দেশ দেন উত্তর সিটির মেয়র।

এরআগে গত ২৭ আগস্ট মশক নিধন ও এডিস মশার লার্ভা নিধনে অভিযানরত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেকের বাড়িতে প্রবেশ করতে পারেননি।

বিষয়টি ‘দুঃখজনক’ উল্লেখ করে মেয়র আতিকুল ইসলাম বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমরা তো আবাসিক বাড়িগুলোতে প্রথমবার গিয়েই ফাইন করছি না। নির্মাণাধীন ভবনে বা বাণিজ্যিক প্রতিষ্ঠানে এডিস মশার লার্ভা পাওয়া গেলে জরিমানা করছি। আমি স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে গতকাল যোগাযোগের চেষ্টা করেছি, আজও করেছি। কিন্তু তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর