নওগাঁয় জেলা পর্যায়ে ইনোভেশন শোকেসিং শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

নওগাঁয় জেলা পর্যায়ে নাগরিক সেবায় উদ্ভাবনী পাইলট উদ্যোগ (ইনোভেশন শোকেসিং) শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টা থেকে সার্কিটহাউস মিলনায়তনে দিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এ টু আই প্রকল্পের সহযোগিতায় জেলা প্রশাসন এই কর্মশালার আয়োজন করে। অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসটি কামরুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত এই কর্মশালার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ।

কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদের সচিব আ ত ম আব্দুল্লাহেল বাকী, স্থানীয় সরকবার বিভাগের উপ-পরিচালক গোলাম শাহনেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব উত্তম কুমার রায়, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা উত্তম কুমার দাস, কৃষি সম্প্রস্রান অধিদপ্তরের উপ-পরিচালক সিরাজুল ইসলাম বক্তব্য রাখেন। কর্মশালায় জেলা ও উপজেলায় পর্যায়ের বিভিন্ন সরকারী অফিসের কর্মকর্তাবৃন্দ এবং সাংবাদিকরা অংশগ্রহন করেন। কর্মশালায় জেলা বিভিন্ন উপজেলা থেকে বিভিন্ন অফিসের মোট ৩০টি উদ্ভাবনী সেবা প্রদর্শন করা হয়। একটি মুল্যায়ন প্যানেল এসব উদ্ভাবনী সেবাসমুহের মুল্যায়ন করেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর