শেরপুর পৌরসভার মেয়র’র বিদেশ সফর উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ৩১ আগস্ট থেকে ১০ দিনের এক সরকারি সফরে দক্ষিণ কোরিয়া ও থাইল্যান্ড যাচ্ছেন। এসফর উপলক্ষে ২৮ আগস্ট বুধবার দুপুর ১২টায় শেরপুর পৌরসভার সম্মেলন কক্ষে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে তিনি এক মতবিনিয়ম ও আলোচনা সভা করেছেন।

সরকারি সফরে দক্ষিণ কোরিয়া ও থাইল্যান্ড যাত্রার প্রাক্কালে মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন সাংবাদিকদের বলেন, ১০দিনের এ সফরে প্রথম ৫দিন দক্ষিণ কোরিয়া এবং ৫দিন থাইল্যান্ড অবস্থান করবেন। সারাদেশের ২৫টি পৌরসভার ২৫ জন্য মেয়র ওই দুই দেশ সরকারি সফর করবেন এবং এ সফরের নেতৃত্ব দিবেন যুগ্ম সচিব মোহাম্মদ ইব্রাহিম। এছাড়াও ওই সব দেশের ময়লা-আবর্জনার ডাম্পিং, ড্রেনেজ ব্যবস্থা ও নাগরিক জীবনমানসহ পৌর নাগরিক সেবার উন্নয়নের মডেল গুলোকে শেরপুর পৌর সভার কাজে লাগাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর প্যানেল মেয়র-১ আতিউর রহমান মিতুল, পৌর সচিব আবু লায়েছ মোঃ বজলুল করিম, প্রশাসনিক কর্মকর্তা আঃ কাদের, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিম, হিসাবরক্ষণ কর্মকর্তা এএইচএম শেলিম আলম, বস্তি উন্নয়ন কর্মকর্তা শরিফ উদ্দিন, পৌর কর্মচারী সংসদের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক রফিকুজ্জামান ঝন্টু, শেরপুর প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান মোরাদ, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, হাকিম বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর