আশাশুনিতে ৩ মাদক ব্যবসায়ীসহ আটক ৪

সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ ২৫ ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী ও গ্রেফতারি পরোয়ানার ১ আসামিসহ ৪ জনকে আটক করেছে। মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার গদাইপুর (উওর পাড়া) গ্রামের নজরুল ইসলাম নজুর ছেলে তুহিন মোল্লা (২৮), হেতালখালী গ্রামের মোঃ হামিদ সরদারের ছেলে বিল্লাল হোসেন সরদার (২২) , শাহুগর গ্রামের মৃত হোসেন আলী সরদারের ছেলে মোঃ মশিয়ার সরদার (৩৭) ও বিল বক্সচার গ্রামের আঃ মান্নান সরদারের ছেলে কামরুল সরদার।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুস সালাম জানান, মঙ্গলবার রাতে তাঁর নেতৃত্বে থানার এএসআই (নিঃ) পর্নানন্দ হরি সঙ্গীয় এসআই (নিঃ) বিল্লাল হোসেন শেখ, এএসআই (নিঃ) জয়নাল মোল্লা ও ফোর্স এর সহায়তায় ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ তুহিন মোল্লা, বিল্লাল হোসেন সরদার ও মোঃ মশিয়ার সরদারকে উপজেলার তুয়ারডাঙ্গা এলাকা হতে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে থানায় ৩৬(০৮)/১৯ নং মামলা দায়ের করা হয়েছে। আপরদিকে এসআই (নিঃ) মোহাম্মদ মামুনুর রহমান সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-১১১/১৬ গ্রেফতারী পরোয়ানার আসামি কামরুল সরদারকে আটক করে পুলিশ। তিনি আরো জানান, আটককৃতদের বুধবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর