টেবিলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ব্যাংক কর্মকর্তা, ভিডিও ভাইরাল

রাজধানীর উত্তরায় নিজের ডেস্কে কর্মরত এক ব্যাঙ্কার নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। ইতোমধ্যেই মৃত্যুর এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ব্যাংক কর্মকর্তার নাম গহর জাহান। তিনি রাজধানীর উত্তরায় প্রাইম ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে উত্তরায় প্রাইম ব্যাংকের জসীমউদদীন রোড শাখায় এ ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা যায়, ওই নারী কর্মকর্তার ডেস্কে একজন নারী গ্রাহক আসেন। তার কাছ থেকে একটি কাগজ নিয়ে দেখছিলেন গহর জাহান। এ সময় পানি খান তিনি। তবে ওই সময় তিনি কিছুটা অস্বস্তিবোধ করেন।একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায়। হঠাৎ করেই টেবিলে নুইয়ে পড়েন তিনি।

পরে তাকে ধরে চেয়ারে বসানোর চেষ্টা করেন সহকর্মীরা। তখন তিনি নিচে পড়ে যান। এরপর সহকর্মীরা তাকে হাসপাতালের নিয়ে যান।

গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ বলেন, কাজ করার মধ্যেই হৃদরোগে আক্রান্ত হলে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকরা জানান, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

প্রাইম ব্যাংকের কর্পোরেট অ্যাফেয়ার্স ও জনসংযোগ বিভাগের প্রধান মনিরুজ্জামান টিপু বলেন, আমরা খুবই শোকাহত। কাজ করা অবস্থায় একজন সহকর্মীর মৃত্যু আমাদের ব্যাংকের সবাইকে মর্মাহত করেছে।

জানা গেছে, গহর জাহানের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন তিনি।

দু'দিনের দুনিয়ায় আমরা খুব গর্ব করে চলি। অথচ আমাদের জীবনের এক সেকেন্ডের ভরসা নেই।

দু'দিনের দুনিয়ায় আমরা খুব গর্ব করে চলি। অথচ আমাদের জীবনের এক সেকেন্ডের ভরসা নেই। গতকাল প্রাইম ব্যাংক উত্তরা শাখার এক কর্মকর্তা কাজ করার অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢোলে পরেন, আমিন।

Gepostet von BANGLADESH – বাংলাদেশ am Dienstag, 27. August 2019

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর