ক্যান্সার আক্রান্ত তিতুমীর কলেজছাত্র মিজানকে বাঁচাতে এগিয়ে আসুন

মিজানুর রহমান (২৩)।বড় স্বপ্ন নিয়ে ঢাকা এসেছেন।ভর্তি হয়েছেন বাংলাদেশের ঐতিহ্যবাহী শহীদ তিতুমীর কলেজে। পড়েন অনার্স ৪র্থ বর্ষে। বিষয় বোটানি।স্বপ্ন বাস্তবায়নের জন্য যখন আকাশে উড়ছেন, ঠিক এমনি সময় এক ধমকা হাওয়া মিজানের উড়ন্ত সূচনাকে থমকে দিয়েছে। এই টগবগে তরুণ এখন হাসপাতালের বেডে। তার পাকস্থলিতে বাসা বেধেছে মরণব্যাধি ক্যান্সার।

বর্তমানে তিনি চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এই ক’দিনে তার স্বাস্থ্যের মারাত্মক অবনতি হয়েছে। আগের ছবি আর এখনকার ছবির মধ্যে অনেক পার্থক্য। তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের লোক্তার পাড়া গ্রামে। তিনি আব্দুচ ছবুর ও পারভিন আক্তারের ছেলে।

চিকিৎসকরা বলেছেন, তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যেতে হবে। আর তাতে প্রয়োজন দশ লাখেরও বেশি টাকা। যা শুনে মাথায় হাত পড়েছে মিজানের মা-বাবার। ইতোমধ্যে সামাজিক মাধ্যমে প্রচারণা চালিয়ে ও স্কুলে স্কুলে গিয়ে মিজানের বন্ধুরা সংগ্রহ করেছে প্রায় আড়াই লাখ টাকা। কিন্তু প্রয়োজন আরো অর্থ সহায়তা। কোন হৃদয়বান ব্যক্তির আর্থিক সহায়তায় উন্নত চিকিৎসা পেলে সেরে উঠতে পারে মিজান। আবারো ফিরতে পারে প্রিয় ক্যাম্পাসে।বাস্তবায়ন করতে পারবে তার অধরা স্বপ্নগুলো।তাই এই মেধাবীকে বাঁচাতে এগিয়ে আসার অনুরোধ জানালেন মিজানের সহপাঠিরা।

মিজানকে সাহায্য পাঠানোর মাধ্যম। ০১৮৫৭-৮৫৪৬৫২ বিকাশ পার্সোনাল। ব্যাংক হিসাব- পারভীন আক্তার (মিজানের মাতা), একাউন্ট নং-৩৬২৪৪, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, লোহাগাড়া শাখা, চট্টগ্রাম।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর