১৯, অক্টোবর, ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০

নির্ভীক সংবাদ’এর প্রতিষ্ঠাবাষির্কীতে আতাহার হোসেন সুজনকে সংবর্ধনা

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০১৮

নির্ভীক সংবাদ’এর প্রতিষ্ঠাবাষির্কীতে আতাহার হোসেন সুজনকে সংবর্ধনা

বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো ঢাকা থেকে প্রকাশিত পাক্ষিক জাতীয় নিউজ ম্যাগাজিন ‘নির্ভীক সংবাদ’ এর ১৮তম প্রতিষ্ঠাবাষির্কী ও নির্ভীক সংবাদের নিজস্ব ওয়েব সাইট উদ্বোধন এবং গুনীজন সংবর্ধনা। অনুষ্ঠানে বস্তনিষ্ঠ সংবাদ প্রচার ও নির্ভীক সংবাদের সর্বোচ্চ ভাবমূর্তি বজায় রাখার তাগিদে যার চেষ্টা ছিলো অনবদ্য নির্ভীক সংবাদের সহ- সম্পাদক ও ঢাকা ক্রাইম নিউজের সম্পাদক আতাহার হোসেন সুজন কে দেয়া হয় বিশেষ সম্মাননা স্বারক।

২৯ সেপ্টেম্বর (শনিবার) বিকেল ৫টায় রাজধানীর ফার্মগেটস্থ খামারবাড়ি গিয়াসউদ্দিন মিলকি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠাবাষির্কীর এ অনুষ্ঠান।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য্য। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ সাপ্তাহিক সংবাদপত্র সম্পাদক পরিষদের চেয়ারম্যান রিন্টু আনোয়ার, নির্ভীক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক শান্তনা হক নিলা।

পত্রিকার সম্পাদক আ,আ,ম একরামুল হক আসাদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেম বরেণ্য লেখক, সাংবাদিক কলামিস্ট সহ আরোও অনেকে।

অনুষ্ঠানে সংবাদ পত্রের ভূমিকা শীর্ষক আলোচনায় উঠে আসে সংবাদ পত্রের নানা দিক। দীর্ঘ আলোচনার মধ্যমনি হিসেবে দৃশ্যমান ছিলো নির্ভীক সংবাদের এই ১৮ বছরের পথ চলা।

অনুষ্ঠানের এক পর্যায়ে নির্ভীক সংবাদের সহ-সম্পাদক ও ঢাকা ক্রাইম নিউজের সম্পাদক আতাহার হোসেন সুজনকে বিশেষ সম্মাননা স্বারক প্রদান করা হয়। প্রধান অতিথি আবু জাফর সূর্য্যের হাত থেকে এই সম্মাননা স্বারকটি গ্রহন করেন তিনি।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে আতাহার হোসেন সুজন বলেন, আমি নিঃস্বার্থ ভাবে আমৃত্যু কাজ করে যেতে চাই এই অনির্বাণ বাংলার জন্য। দেশ ও জনগণের স্বার্থে ও অপরাধিদের বিরুদ্ধে নিজের কলমকে বিলিয়ে দিয়েছি। এখানেই আমার তৃপ্তি।