১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

যুব শ্রমিক নেতার বিরুদ্ধে ছাত্রলীগের মামলা

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৮

যুব শ্রমিক নেতার বিরুদ্ধে ছাত্রলীগের মামলা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে বিরুপ পোস্ট দেওয়ায় ফরিদপুরে আবুল কালাম আজাদ নামে এক যুব শ্রমিক ফেডারেশনের নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দিবাগত রাতে ফরিদপুর কোতয়ালী থানায় মামলাটি করেন ফরিদপুর সদরের চাঁদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান সবুজ। মামলা নং ৭৮১।

মামলায় উল্লেখ করা হয়, আবুল কালাম আজাদ তাঁর নিজস্ব ফেসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্যে প্রণোদিত ও হীনস্বার্থ চরিতার্থে নানা প্রকার অসত্য, ভিত্তিহীন, কুৎসা সম্বলিত একটি পোস্ট করে। যাহা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত সৎ, সম্মানী, জ্ঞানী,দেশপ্রেমী ও জনপ্রিয় ব্যক্তিদের নামে এহেন কুৎসা সম্বলিত লেখা পড়ে সে সংক্ষুব্ধ হয়ে মামলাটি করেন বলেন ওই ছাত্রলীগ নেতা মামলায় উল্লেখ করেন।

মামলার বাদী চাঁদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান সবুজ বলেন, আমার নেত্রী শেখ হাসিনা ও জাতির পিতাকে নিয়ে যে কুৎসা রটিয়ে পোস্ট দিয়েছে তাতে আমি সংক্ষুব্ধ হয়েছি। তাই মামলাটি করেছি।

এ ব্যাপারে বক্তব্য নিতে আবুল কালাম আজাদের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

কোতয়ালী থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) এএফএম নাসিম মামলার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে ডিজিটাল আইনে একটি মামলা রুজু করা হয়েছে। মামলাটি তদন্ত চলছে।