১৫, ডিসেম্বর, ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০

বশেমুরবিপ্রবির স্নাতক প্রথম বর্ষের সাবজেক্ট চয়েজের ফলাফল প্রকাশ

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৮

বশেমুরবিপ্রবির স্নাতক প্রথম বর্ষের সাবজেক্ট চয়েজের ফলাফল প্রকাশ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) এর ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক(সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের সাবজেক্ট চয়েজের ফলাফল প্রকাশিত হয়েছে ৷

৮ ডিসেম্বর (শনিবার) রাতে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১১ এবং ১২ ডিসেম্বর সকাল ৯ টা থেকে বিকেল ৫ টার মধ্যে নিজ নিজ বিভাগে ভর্তি ফি সহ প্রয়োজনীয় কাগজপত্র জমা প্রদানের মাধ্যমে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে আগামী ১৫ ডিসেম্বর অপেক্ষমান তালিকায় থাকা শিক্ষার্থীদের সাবজেক্ট চয়েজের ফলাফল প্রকাশ করা হবে এবং তাদের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে আগামী ১৮ ডিসেম্বর ৷ একই দিনে বিভিন্ন কোটায় চূড়ান্তভাবে মনোনীত শিক্ষার্থীদেরও ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য গত ২,৩ এবং ৯,১০ নভেম্বর বিশ্ববিদ্যালয়টিতে ৯ টি অনুষদের অধীনে ৩৪ টি বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় ৷ আসন সংখ্যার দিক থেকে দেশের চতুর্থ বৃহত্তম এ বিশ্ববিদ্যালয়টিতে এবছর ভর্তির সুযোগ পাচ্ছে প্রায় ৩,২৪৫ জন শিক্ষার্থী।

ফলাফল ও ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.bsmrstu.edu.bd থেকে পাওয়া যাবে।