বন্ধন হত্যা মামলার প্রধান আসামী সাদীর ফের জামিন নামঞ্জুর

শেরপুর শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে আনুশকা আয়াত বন্ধন (১৪) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধারের ঘটনায় দায়ের করা হত্যা মামলায় স্কুলের পরিচালক ও অধ্যক্ষ আবু ত্বাহা সাদীর (৫০) জামিনের আবেদন ফের নামঞ্জুর হয়েছে। ২৫ আগস্ট রবিবার দুপুরে হাজতী সাদী ও তার ছোটভাই শিবলী নোমান (৪০) এর জামিন আবেদনের বিষয়ে উভয় পক্ষের শুনানী শেষে জেলা ও দায়রা জজ মোঃ মুজিবুর রহমান আবু ত্বাহা সাদীর জামিনের আবেদন নামঞ্জুর করেন। সেইসাথে পুলিশ রিপোর্ট দাখিল পর্যন্ত শিবলী নোমানের অন্তঃবর্তীকালীন জামিন মঞ্জুর করেন। এ নিয়ে মামলার এজাহারনামীয় ও হাজতী ৩ আসামির মধ্যে সাদীর স্ত্রী নাজনীন মোস্তারি নূপুরসহ ২ জনের জামিন হলো।
দায়রা আদালতের ভারপ্রাপ্ত পিপি এডভোকেট অরুন কুমার সিংহ রায় ওই জামিন মঞ্জুর ও নামঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ৬ জুলাই দুপুরে শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে শ্রীবরদী উপজেলা সদরের পূর্বছনকান্দা গ্রামের ওমান প্রবাসী আনোয়ার জাহিদ বাবুর মেয়ে আনুশকা আয়াত বন্ধনের লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় ওইদিন রাতেই শিক্ষার্থী বন্ধনের বাবা আনোয়ার জাহিদ বাবু মৃধা বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর পরপরই পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের পরিচালকসহ ৩ জনকে গ্রেফতার করে।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর