কালিগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে ট্যাগ অফিসারদের সাথে মতবিনিময় সভা

ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃ্দ্ধির লক্ষ্যে কালিগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসারগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন এর সভাপতিত্বে মত বিনিময় সভায় উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা অংশগ্রহন করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সকল ট্যাগ অফিসারদের উদ্দ্যেশে বলেন প্রত্যেকটি ইউনিয়নে ডেঙ্গু নিধন ও পরিচ্ছন্নতা অভিযানে শতস্ফুর্তভাবে অংশগ্রহন করতে হবে। ইউপি চেয়ারম্যান, সচিব, ইউপি সদস্য ও গ্রাম পুলিশসহ সবাইকে পরিচ্ছন্নতা অভিযানে নামাতে হবে। কেহ অবহেলা করলে তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে। আমি চাই কালিগঞ্জ উপজেলা ডেঙ্গু রোগে আর যেনো কেহ আক্রান্ত না হয়। সে লক্ষে সচেতনতা বৃদ্ধি করতে হবে।

মত বিনিময় সভার পুর্বে উপজেলার ১২ নং মৌতলা ইউনিয়নের হাট বাজার, হোটেল, রেস্তরা ও ডোবা নালায় ডেঙ্গুমশা নিধন ও পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন। এসময় উপস্থিত ছিলেন মৌতলা ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) খলিলুর রহমানসহ ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ, সাংবাদিক ও ব্যবসায়ীগন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর