মাদকসহ আটক আওয়ামী লীগ নেত্রী শিলা রানীর ছেলে

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানী পালের ছেলে দুর্জয় পালকে মাদকসহ আটক করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ৮টায় র‌্যাব-১ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। একই দিন বিকেলে র‌্যাব-১ এর এক বিশেষ অভিযানে আটক করা হয় দুর্জয়কে।

সম্প্রতি শীলা রানী পাল হিন্দু সম্প্রদায়ের হয়েও কোরবানীর হাটের ইজারা নিয়ে বেশ আলোচিত হয়েছিলেন। তিনি নারায়ণগঞ্জ জেলা পরিষদেরও সদস্য। আটককৃত দুর্জয় পাল ভুলতা এলাকার তপন পালের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুর্জয়ের এ কাজে তাকে সহযোগিতা করেন মর্তুজাবাদ এলাকার নুরুলের ছেলে হারুন। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১ এর (সিপিসি-৩) এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী হাসান জানান, রূপগঞ্জ থানাধীন ভুলতা এলাকার মর্তুজাবাদ দক্ষিণ পাড়ার জনৈক আসাদুল্লাহ মিয়ার বাড়ির সামনে থেকে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দুর্জয় পালের কাছ থেকে ২২ বোতল বিদেশী মদ, ৪৬ ক্যান বিয়ার, ৮ লিটার দেশিয় চোলাই মদ উদ্ধার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল সেটও উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানাননো হয়, র‌্যাবের জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জ থানাধীন ভুলতা-গাউসিযা এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সংগ্রহ করতো এবং আইন শৃঙ্খলা বাহিনীর নজর এড়িয়ে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান মেজর মেহেদী।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর