১৫, ডিসেম্বর, ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০

মাদক, চাঁদাবাজ ও ভূমিদস্যূতা নিয়ন্ত্রণে জিরো ট্রলারেন্স

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৮

মাদক, চাঁদাবাজ ও ভূমিদস্যূতা নিয়ন্ত্রণে জিরো ট্রলারেন্স

খুলনা ব্যুরো : খুলনা-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, মাদক, চাঁদাবাজ ও ভূমিদসূতায় তার অবস্থান থাকবে জিরো ট্রলারেন্স। কাউকেই এ বিষয়ে কোন ছাড় দেওয়া হবে না। দলের বা দলের বাইরে যে কেউই’র বিরুদ্ধে তার এই অবস্থান বহাল থাকবে। তিনি নির্বাচিত হলে খুলনাঞ্চলের উন্নয়নে সার্বক্ষণিক মানুষের পাশে থাকবেন।

গতকাল শনিবার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সভায় স্থানীয় ও জাতীয় পর্যায়ের প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইনের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাটি পরিচালনা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন এবং সভাপতিত্ব করেন খুলনা-২ আসনের বর্তমান সাংসদ মিজানুর রহমান।

সভায় প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে খুলনার উন্নয়ন হয়েছে। বদলে গেছে মংলা বন্দরের চিত্র। ইতিমধ্যে মংলায় ৯টি এলপিজি ফ্যাক্টরি উৎপাদনে গেছে। প্রস্তুতি চলছে আরও ১৭টি ফ্যাক্টরির। পদ্মা সেতু হলে খুলনার অর্থনীতির আরও উন্নয়ন হবে। শিল্পাঞ্চল বাড়বে। পাশাপাশি কর্মসংস্থানেরও সৃষ্টি হবে। তিনি আগামী নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হতে পারলে খুলনার উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশা ব্যক্ত করেন।

সভায় সদর থানার সভাপতি এ্যাড সাইফুল ইসলাম এক প্রশ্নের উত্তরে বলেন, দলের সিদ্ধান্তে মনোনয়ন দেওয়া হয়েছে। ইভিএম এর বিষয়ে নির্বাচন কমিশনের সিদ্ধান্তই চূড়ান্ত বলে দাবি করেন আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন।

অনুষ্ঠানে স্থানীয় পত্রিকার সম্পাদক, প্রকাশক ও অন্যান্য মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।