২ তরুণী নিয়ে ঘুরতে গিয়ে নদীতে প্রাইভেটকার, যুবক নিখোঁজ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার বালু নদীতে তলিয়ে গেছে। এতে দুই তরুণীকে উদ্ধার করতে পারলেও এক যুবক নিখোঁজ রয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পূর্বাচল নতুন শহর প্রকল্পের ১নং সেক্টরের ভোলানাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, ঢাকার ধামরাই থানার ইসলামপুর এলাকার রবিউল আলমের মেয়ে জাকিয়া সুলতানা (২৫) ও ধানমন্ডি ১২নং রোডের ২৭নং হাউসের আবিদ হাসানের মেয়ে সাদিয়া সিফাত দোলীকে (২৪) নিয়ে একটি প্রাইভেটকারে ভোলানাথপুর এলাকায় ঘুরতে আসেন মাহমুদ জুয়েল নামের এক যুবক।

রাত সাড়ে ১০টার দিকে পূর্বাচল নতুন শহর প্রকল্পের ১নং সেক্টরের ভোলানাথপুর এলাকায় প্রাইভেটকারটি ঘুরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বালু নদীতে তলিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন জাকিয়া সুলতানা ও সাদিয়া সিয়াত দোলীকে উদ্ধার করতে পারলেও মাহমুদ জুয়েলকে উদ্ধার করতে পারেনি।

এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর