১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

ঘরের মাঠে শেষ সিরিজ মাশরাফির!

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৮

ঘরের মাঠে শেষ সিরিজ মাশরাফির!

ইনজুরির সঙ্গে পাল্লা দিতে গিয়ে শীরের ওপর দিয়ে ব্যাপক ধকল বয়ে গেছে। দুরন্ত বয়সে তা সামলানো গেছে। বয়স হয়ে গেছে ৩৫। এছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী। পাখির চোখ ২০১৯ বিশ্বকাপে। তা হলে কী ঘরের মাঠে এটিই শেষ সিরিজ? স্বাভাবিকভাবেই প্রশ্নটি করা হলো তাকে।

জবাবে মাশরাফি বিন মুর্তজা বললেন, ভবিষ্যতের কথা বলা যায় না। ঘরের মাঠে শেষ সিরিজ কিনা জানি না। তবে খেলার মধ্যে থাকতে চাই। পাশাপাশি জনহিতকর কাজও করে যেতে চাই।

দুই ম্যাচ টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ধবলধোলাই করেছে বাংলাদেশ। এবার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের পালা। প্রস্তুতি ম্যাচে ক্যারিবীয়দের উড়িয়ে সেই ইঙ্গিত দিয়েছে টাইগাররা। সেই লক্ষ্যে রোববার প্রথম ওয়ানডেতে সফরকারীদের মুখোমুখি হচ্ছে তারা?

শনিবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, একটি সিরিজের আগে প্রতিটি দলের লক্ষ্য থাকে। আমাদেরও সুনির্দিষ্ট লক্ষ্য আছে এবং তা ভালো করা। তবে লংগার ভার্সনের মতো সবকিছুই সহজ হবে না। আমাদের চ্যালেঞ্জ টপকাতে হবে। ছোট ফরম্যাট বলেই উইন্ডিজ চ্যালেঞ্জিং বেশি। ম্যাচ বাই ম্যাচ এগোতে চাই।

এখন পর্যন্ত মোট ৩১টি ওয়ানডেতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবীয়দের ২০ জয়ের বিপরীতে টাইগারদের জয় ৯। ৩২তম ওয়ানডেতে আগামীকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লড়বে দুই দল। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও বিটিভি। খেলা শুরু হবে দুপুর দুইটায়।