ওসির বাসায় কিশোরগঞ্জের তরুনীর লাশ

রাজধানীর আদাবর থানার নবদয় বাজার এলাকায় স্থানীয় অবসরপ্রাপ্ত ওসি আক্কাস আলীর বাসা থেকে সাইমা আক্তার সুমা (২২) নামের এক তরুনীর মৃতদেহ উদ্ধার করেছে আদাবর থানা পুলিশ। শনিবার বিকাল তিনটায় ঘটনাস্থল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে বলে জানা গেছে। নিহত সাইমা আক্তার সুমা কিশোরগঞ্জ জেলার বত্রিশ বিলপাড়া এলাকার মো. আক্কাস আলীর মেয়ে।

নিহতের ভাই কামরুল ইসলাম বলেন, গতকাল রাত ১১টায় আমার সাথে মোবাইল ফোনে কথা বলার পর আজ দুপুরে তার মৃত্যুর খবর পাই। দুপুর থেকে আমার বাবা-মাসহ থানায় ঘুরলেও এখন পর্যন্ত তার মুখটাও দেখতে পারিনি। পুলিশ কেন তাকে আমাদের দেখতে দিচ্ছে না? আমার বোনকে আমরা ফেরত চাই। খুনিদের ফাঁসি চাই।

পরিবার সূত্রে জানা যায়, নিহত সুমা রাজধানীর আদাবরের একটি গার্মেন্টসে কাজ করতেন। তার স্বামীর সঙ্গে দীর্ঘদিন যাবৎ দাম্পত্য কলহ চলে আসছিল। পরে স্বামীর অত্যাচারে বাবা মায়ের কাছে চলে আসতে বাধ্য হয়। এর কিছুদিনের মাথায় সে নিহত হল।

আদাবর থানার ওসি কাউসার আহমেদ জানান, সম্ভবত এটা আত্মহত্যার ঘটনা হতে পারে। আমরা বিকালে খবর পেয়ে তার লাশ উদ্ধার করি। সন্ধায় তার লাশ সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। কাল (রোববার) ময়নাতদন্ত (পোস্ট মর্টেম) শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

-একুশে টিভি

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর