ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: ইকবাল

কেন্দ্রীয় আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন বড়হাতিয়ার কৃতি সন্তান মোহাম্মদ ইকবাল। শনিবার (১৬ মার্চ) দলের এক বর্ধিত সভায় দলীয় নেতাকর্মীদের সর্বসম্মতিক্রমে মোহাম্মদ ইকবাল কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়।

ভিসা জটিলতার কারণে সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা দেশে চলে আসেন। ওনি চলে আসাতে শূন্যতা সৃষ্টি হয়। ওনার অনুপস্থিতিতে দলীয় কার্যক্রম যাতে ব্যাহত না হয় এবং সাংগঠনিক কার্যক্রম কে আরো বেশি ত্বরান্বিত করতে মোহাম্মদ ইকবাল কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়।

জানা যায় ছোটবেলা থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল মোহাম্মাদ ইকবাল। শুরুতে সংগঠনের সাধারণ সদস্য ছিল এর পর সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে ছিলেন। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পুরস্কার হিসেবে সর্বশেষ অনুমোদিত কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। যে কোন পরিস্থিতিতে বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল থাকা। সদ্য অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে দলীয় নেতাকর্মীদের মাঝে প্রশংসা কুড়িয়েছিল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর