ম্যারাথন দৌড়ে ইবির তামান্নার গোল্ড মেডেল জয়

ঢাকায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প মেরাথন দৌড়ে গোল্ড মেডেল জিতেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তামান্না আক্তার।

আজ শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল পদক জয়ী তামান্নাকে মেডেল পড়িয়ে দেন।

জানা যায়,গত ১৭ মার্চ ‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের তত্বাবধানে দেশের ৬৫টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে প্রথমবারের মত ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প’ এর পর্দা ওঠে।মাসব্যাপী চলা এ আসরে পাবলিক ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় সাড়ে ৩ হাজার শিক্ষার্থী ক্রিকেট,ফুটবল,হ্যান্ডবল,সুইমিং, সাইক্লিং,ভলিবল,সাঁতার,অ্যাথলেটিক্স,টেবিল টেনিস ও বাস্কেটবল খেলায় অংশ নিচ্ছে।

এবিষয়ে বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় চ্যাম্প এর ইবির প্রধান সমন্বয়ক ও অ্যাথলেটিক ম্যানেজার অধ্যাপক ড. মাহবুবর রহমান আশা প্রকাশ করে বলেন,এই খেলায় সর্বোচ্চ গোল্ড পেয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় শীর্ষে অবস্থান করবে।

এছাড়া ইবির শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল বলেন,আমি প্রত্যাশা করি ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়রা যে সমস্ত ইভেন্ট গুলোতে অংশগ্রহণ করছে তারা সাফল্যের সাথে বিজয় অর্জন করবে।

উল্লেখ্য,এ চ্যাম্পিয়নশিপে সর্বোচ্চ পদকজয়ী বিশ্ববিদ্যালয়কে চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করা হবে বলে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর