প্রথম সপ্তাহেই অক্ষয়ের ছবির আয় ১০০ কোটি

অক্ষয় কুমার অভিনীত বহুল আলোচিত সিনেমা কেসরি। শুরু থেকেই আলোচনায় সিনেমাটি। এর প্রেক্ষাপট ১৮৯৭ সালের সারাগারি যুদ্ধ। এতে ১০ হাজার আফগান সৈন্যের সঙ্গে লড়াই করেছেন ২১ জন শিখ। ছবিতে অক্ষয়ের সঙ্গে পরিণীতি চোপড়ার রোমান্সও দেখানো হয়েছে।

কেসরি সিনেমাটি প্রযোজনা করেছেন করন জোহর, অরুনা ভাটিয়া, অপূর্ব মেহতা, সুনির খেতেরপাল। এটি পরিচালনা করছেন অনুরাগ সিং। গেল ২১ মার্চ সিনেমাটি মুক্তির পেয়েছে। অক্ষয় কুমার অভিনীত চলতি বছরে মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা বক্স অফিস কাঁপাচ্ছে। মাত্র সাত দিনেই ১০০ কোটি রুপি আয়ের সিনেমার ক্লাবে নাম লেখিয়েছে এটি।

গত ২১ মার্চ ভারতের ৩ হাজার ৬০০ পর্দায় মুক্তি পায় কেসরি। প্রথম দিনে আয় করে ২১.৫১ কোটি রুপি। উইকেন্ড শেষে এর আয় দাঁড়ায় ৭৮.০৭ কোটি রুপি। প্রথম সাত দিনে এর আয় ১০০.০১ কোটি রুপি।

এছাড়া এখন পর্যন্ত চলতি বছরে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে দ্রুত শতকোটির ক্লাবে নাম লেখানো সিনেমাও কেসরি। এর আগে গলি বয় ও টোটাল ধামাল সিনেমার এই মাইলফলকে পৌঁছাতে সময় লেগেছে যথাক্রমে আট ও নয় দিন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর