ফেসবুকে তারকাদের শোক প্রকাশ!

বনানীতে বহুতল ভবনে আগুন লাগার ঘটনায় ইতোমধ্যে নিহত হয়েছেন ২৫ জন। এই ঘটনায় শোক জানিয়েছেন প্রধানমন্ত্রীসহ আরো অনেকে। শোক জানিয়েছেন বিনোদন জগতের তারকারাও।

বৃহস্পতিবার দেশের জনপ্রিয় তারকারা নিজেদের ভেরিফায়েড ফেসবুকে আগুনের ঘটনায় বিভিন্ন মন্তব্য করেন।

এ বিষয়ে চিত্রনায়ক সিয়াম আহমেদ ফেসবুকে লেখেন, ‘আমি লজ্জিত। আমরা মানুষ নাকি আরও একবার ভাবার সময় এসেছে। আল্লাহ রহম কর।’

চিত্রনায়িকা পূজা চেরি লেখেন, ‘হে সৃষ্টিকর্তা তাদের রক্ষা করো।’

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব তার ফেসবুকে লেখেন, ‘আল্লাহ সহায়!’

এছাড়া ফেসবুকে স্ট্যাটাস দেন দুই দেশের জনপ্রিয় নায়িকা নূসরাত ফারিয়া। তিনি লেখেন, ‘আজকের ঘটনায় দুঃখ অনুভব করছি। বাড়ি থেকে সবাই নিরাপদ দূরে থাকুন। এ ঘটনায় গভীর সমবেদনা জানাচ্ছি।’

ছোটপর্দার আরেক অভিনেত্রী মৌসুমি হামিদ লেখেন, ‘আল্লাহ রহমত নাজিল করেন’।

এছাড়া সঙ্গীতের জনপ্রিয় শিল্পী আঁখি আলমগীর তার নিজের ফেসবুক আইডিতে লেখেন, বনানীর কামাল আতার্তুক অ্যাভিনিউয়ে বড় ধরনের আগুন লেগেছে, সবাই এই রুট পরিহার করুন। সবাই যেন নিরাপদে থাকে এ জন্য আল্লাহর নিকট দোয়া করছি।

গীতিকার সুরকার সোমেশ্বর অলি তার ফেসবুকে লেখেন, ‘লাশ পড়ে থাকে রাস্তায়, এগিয়ে আসে না, পানিতে ডুবে গেলেও হাত বাড়ায় না। কিন্তু আগুন লাগলে ওরাই ভিড় করে রাস্তায়, ছবি তোলে…’

বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে বনানীর ১৭ নম্বর রোডের ওই ভবনটির ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এ আগুন ছড়িয়ে পড়ে পুরো ভবনে।

ভয়াবহ এ অগ্নিকাণ্ডে এক শ্রীলঙ্কান নাগরিকসহ অন্তত ১৯ জন নিহত হয়েছেন। এদের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। ফায়ার সার্ভিস জানায় হতাহতের সংখ্যা বাড়তে পারে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর