সিরাজদিখানে “চরপানিয়া ব্লাড ডোনার্স ক্লাব” এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় অরাজনৈতিক সংগঠন চরপানিয়া ব্লাড ডোনার্স ক্লাবের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্ত দাতা নিবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া এলাকায় এ কর্মসূচী পালন করা হয়। এতে প্রায় পাঁচ’শ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

কর্মসূচীর প্রধান উদ্যোক্তা মোঃ জুয়েল রেজা’র তত্বাবধানে কর্মসূচীতে রক্তের গ্রুপ নির্ণয়ের দায়িত্বে ছিলেন, বরিশাল মেডিকেলের,আফসানূল হক মুকুল,এস আই এস টি মেডিকেলের সূচনা আক্তার, ঢাকা মেডিকেল কলেজের শাহিদা রুবি।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন আয়নার কলি মডেল টাউনের চেয়ারম্যান মোঃ ইলিয়াস। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী বোরহান উদ্দিন,এ্যাডভোকেট নয়ন খান, সিরাজদিখান প্রেসক্লাবের যুগ্মস¤পাদক সালাহউদ্দিন সালমান, মোঃ শরীফ হোসেন,মাহমুদ হাসান,মাহিদুল ইসলাম,ফাহিমা আক্তার,হযরত আলী বেপারী।

এছাড়া স্থানীয় তরুণ তরুণী, সুশীল সমাজ শিক্ষক শিক্ষার্থী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য অরাজনৈতিক এই সামাজিক সংগঠনটি অনেক আগে প্রতিষ্ঠিত হলেও এই কর্মসূচির মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর