গরুচোর চক্রের ৫ সদস্য আটক!

মানিকগঞ্জের সিংগাইরে কসাইসহ গরুচোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে সিংগাইর থানা পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার চান্দহর ইউনিয়নের ওয়াইজ নগর গ্রামের মৃত সাদেক আলীর ছেলে মোঃ কুদ্দুস(৪৫),আব্দুস ছালামের ছেলে কসাই ইমরান(২৪), ধল্লা ইউনিয়নের কামুড়া গ্রামের লাবু মোল্লার ছেলে মোঃ আশ্রাব আলী(৪৮), গাজিন্দা গ্রামের মৃত মনছুর খানের ছেলে আনেস খা, নয়াপাড়া গ্রামের মৃত ফজলুল হকের ছেলে ইউনুছ (২৫)।

আটককৃতদের গত বৃহস্পতিবার আদালতে হাজির করলে মানিকগঞ্জ জজ আদালতের বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এলাকাবাসী ও থানা পুলিশ জানান, গত ২৩ মার্চ রাতে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের খান বানিয়াড়া গ্রামের নুরুল ইসলামের বাড়ি থেকে একটি গরু চুরি হয়।

এসময় চোর ওই রাতে ভুল করে একটি মোবাইল ফোন ফেলে যায়। নুরুল ইসলাম থানায় অভিযোগ করলে মোবাইল ফোনের সূত্র ধরে থানা পুলিশ অভিযান শুরু করে।

এদিকে গত বুধবার রাতে পাশ্ববর্তী রায়দক্ষিন গ্রামে গরু চুরির সময় এলাকাবাসী ইউনুছ নামে চোরকে হাতে-নাতে আটক করে পুলিশে দেয়।পরে সিংগাইর থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন আটককৃত চোর ইউনুসের তথ্য অনুযায়ী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের অন্য সদস্যদের গ্রেফতার করেন।

চোর চক্রের সদস্যদের বরাত দিয়ে থানা পুলিশ জানান, চুরি করা গরু মানিকনগর বাজারে জবাই করে মাংস হিসেবে বিক্রি করা হতো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর