সাভারে ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর অদূরে সাভারে পুলিশ অভিযান চালিয়ে দুই (০২) শীর্ষ মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার করেছে। বুধবার (২৭ মার্চ) রাতে পৌরসভার স্মরণিকা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে দুই শীর্ষ মাদক ব্যবসায়ী সন্ত্রাসীকে ১ হাজার পুরিয়া হেরোইনসহ গ্রেফতার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে কামরুল ইসলাম ওরফে কামরুল (৩৫) ও সাইদুর রহমান নয়ন ওরফে নয়ন (৩৬)। গ্রেফতারকৃত কামরুল জামালপুর জেলার মেলানদহ থানার নংলা গ্রামের মহিরউদ্দীনের ছেলে। অপর মাদক ব্যবসায় নয়ন মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চরকাটারি গ্রামের নুরুল মোল্লার ছেলে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে সাভার মডেল থানাসহ পার্শ্ববতী জেলায় হত্যা, ডাকাতি, ছিনতাই, মাদকসহ একাধিক মামলা রয়েছে। এই মামলার তদন্ত কর্মকর্তা (আইও) এসআই রুবেল হোসেন জানান, বৃহস্পতিবার (২৮ মার্চ) আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার এস আই মোফাজ্জল হোসেন মাদক ব্যবসায়ী কামরুল ও নয়নকে মাদক বিক্রিকালে হাতেনাতে আটক করেন। এ সময় তাদের দেহ তল্লাসী করে ১ হাজার পুরিয়া হেরোইন উদ্ধার হয়।

এস আই মোফাজ্জল হোসেন বলেন, তারা দীর্ঘদিন ধরে এলাকায় হেরোইন, ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করত এবং সাভারসহ আশপাশের জেলায় ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধ করে বেড়াত। তারা বিভিন্ন মামলার পলাতক আসামী বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে তিনি আরও জানান, মাদক ব্যবসায়ী কামরুলের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা নং-১৫ তারিখ ০৭-০১-২০১০ ধারা ৩০২/৩৪, চট্টগ্রাম রেলওয়ে জেলার জামালপুর রেলওয়ে থানায় মামলা নং-০২ তারিখ ২২-০৫-২০০৮ ধারা ৩৯৪, সাভার মডেল থানায় মামলা নং-১১(০৯)২০১৬ ধারা ৩৯৯/৪০২, সাভার মডেল থানায় মামলা নং-৫৪(০৪)২০১৩, ধারা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)এর ১(ক)/২৫-এর এজাহারভুক্ত আসামী।

অন্যদিকে,আসামী নয়নের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা নং-২০(১১)২০১৫ ধারা ৩৯৫/৩৯৭ ও সাভার মডেল থানায় মামলা নং-১১(০৯)২০১৬ ধারা ৩৯৯/৪০২ রয়েছে। তারা এসব মামলায় আটক হয়ে জামিন নিয়ে বের হয়ে পুনরায় মাদক ব্যবসা, ডাকাতি, ছিনতাই, রাহাজানি ও চুরিতে লিপ্ত হতো।

এব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইন-চার্জ এএফএম সায়েদ মাদকসহ দুইজনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুযায়ী চলমান মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর