ঝিনাইদহ পলিটেকনিক ইন্সটিটিউট এবং টেকনিক্যাল স্কুল ও কলেজে কর্মবিরতি পালন

বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তরাধীন ঝিনাইদহ পলিটেকনিক ইন্সটিটিউট এবং টেকনিক্যাল স্কুল ও কলেজ সমূহে পরিচালিত ২য় শিফটের সম্মানী ভাতা সম্পর্কিত অর্থ মন্ত্রনালয়ের জারীকৃত পত্রের সিদ্ধান্ত সংস্করণের লক্ষে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারি বৃন্দের পৃথক ভাবে কর্মবিরতি পালিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ পলিটেকনিক ইন্সটিটিউট এবং টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রাঙ্গণে এ কর্মবিরতি আয়োজন করে স্ব স্ব প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। সে সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক পরিষদ ঝিনাইদহ শাখার সভাপতি শরিফুল ইসলাম, শিক্ষক সমিতি ঝিনাইদহ শাখার সভাপতি এ কে এম মাজহারুল আলম, কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন কর্মচারি সমিতির ঝিনাইদহ জেলা শাখার সভাপতি আব্দুল মতিন মুন্সিসহ অন্যান্যরা।

এদিকে টেকনিক্যাল স্কুল ও কলেজে কর্মবিরতি চলাকলীন সময় বক্তব্য রাখেন, টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মো: খলিলুর রহমান। সে সময় উপস্থিত ছিলেন, ইন্সটেক্টর (গণিত) মো: মনিরুজ্জামান, শিক্ষক মো: হাদিউজ্জামানসহ সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

বক্তরা উল্লেখিত দাবি না মানা পর্যন্ত ২য় শিফটের সকল কার্যক্রম স্থগিত রাখার সিদ্ধান্ত চলমান রাখবেন বলে ঘোষনা দেন। পাশাপাশি সরকারকে তাদের দাবি অবিলম্বে মেনে নেওয়ার আহবান জানান। তা না হলে আগামীতে আরও কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারি উচ্চারণ করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর