বেনাপোলে ৩২ পিস স্বর্ণের বার উদ্ধার

যশোর বেনাপোল দূর্গাপুর মোড় থেকে ৩২ পিস স্বর্ণের বার(ওজন ২কেজি ৮০০ গ্রাম)উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা।(বুধবার ০৭ই আগস্ট) সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নায়েব সুবেদার মোঃআব্দুল মালেক এর নেতৃত্বে একটি টহলদল বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর মোড়ে অবস্থান করে।

এসময় মোটরসাইকেলের পিছু ধাওয়া দিলে চালক মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়।পরবর্তীতে ঘটনাস্থলে মোটরসাইকেলটি তল্লাশী করে অভিনব কায়দায় সাইলেন্সার এর মধ্যে ফিটিং অবস্থায় রাখা(৩২ টি স্বর্ণের বার) উদ্ধার করা হয়।উদ্ধারকৃত ৩২ পিস স্বর্ণের বার এর আনুমানিক মূল্য ১,২৩,২০,০০০/-(এক কোটি তেইশ লক্ষ বিশ হাজার)টাকা।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক মোঃ সেলিম রেজা জানান,গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর মোড় থেকে ৩২ পিস স্বর্নের বার ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন,বর্তমানে হুন্ডি,মাদক,চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে নিজস্ব গোয়েন্দা তৎপরতা এবং বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর