ট্রাক-লেগুনা সংঘর্ষে ৩ জন নিহত,আহত-১৯

: যশোরে ট্রাক-লেগুনা সংঘর্ষে তিনজন নিহত ও ১৯ জন আহত হয়েছেন।বৃহস্পতিবার বেলা ১১টার দিকে যশোর-খুলনা মহাসড়কের চাউলিয়ায় এই দুর্ঘটনা ঘটে।আহতদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন- যশোরের মনিরামপুর উপজেলার গাবখালি গ্রামের সুভাষ বৈরাগীর ছেলে সুব্রত বৈরাগী(২৫),একই উপজেলার কুয়াদা গ্রামের ঋষিকান্ত দাসের স্ত্রী শিউলী দাস (২৬)ও অজ্ঞাত যুবক(৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, (বৃহস্পতিবার ২৮শে মার্চ)বেলা ১১টার দিকে রুপদিয়া থেকে যশোরে আসছিল লেগুনা গাড়ীটি। যশোর-খুলনা মহাসড়কের চাউলিয়ায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে লেগুনার যাত্রীরা আহত হন। হাসপাতালে নেওয়ার পর তিনজন নিহত হয়েছে।আহত হয়েছে আরও ১৯জন।আহতদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো-স্বপন পাল(২২), মাহমুদ(১৮),জাকির হোসেন(২৫), সাগর(২২),সিয়াম(১০),সাবিহা খাতুন(২৮)ও তার ছেলে সাফিন (২),ইকবাল হোসেন(২৮),গনেশ (৩০)।বাকীদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
দুপুরে যশোর জেনারেল হাসপাতালে আহতদের দেখতে যান যশোর জেলা প্রশাসক আবদুল আওয়াল।এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার,হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল কালাম আজাদ লিটু। এসময় তারা আহতদের চিকিৎসার খোঁজখবর নেন।

জেলা প্রশাসক আবদুল আওয়াল বলেন,আহতদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক।তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল হলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাইরে নিতে হলে ব্যবস্থা করা হবে। একই সঙ্গে সকল আহত রোগীর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তাদের সুস্থতায় পদক্ষেপ নেওয়া হয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল কালাম আজাদ বলেন,আহতদের চিকিৎসা চলছে।আমরা সাধ্যমত চেষ্টা করছি।তারপরও যদি কারো কোন প্রয়োজন হয়,জানালে ব্যবস্থা নেওয়া হবে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার বলেন, ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুর্ঘটনা ঘটেছে।ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক পলাতক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর