কাপড় ঝুলিয়ে বাঁচার আকুতি!

রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ে ২২তলা ভবনে লাগা আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি। আগুণ নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করছে। আগুনে আটকা পড়া ভবনের ১০ ও ১১ তলার ভেতর থেকে অনেকে হাত দেখাচ্ছেন। তাদের মধ্যে কেউ একজন কাপড় দিয়ে পতাকা বানিয়ে নাড়ছেন।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ভবনে আটকা পড়াদের মধ্যে এমন দৃশ্য দেখা গেছে। অনেকে মোবাইলের লাইট ও গ্লাস ভেঙে বাঁচার জন্য আর্তনাদ করছেন।তবে ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সদস্যরা আটকা পড়াদের উদ্ধার করছেন।

ভবনে আটকা পড়াদের হেলিকপ্টার ও ১২তলায় ফায়ার সার্ভিসের মই দিয়ে উদ্ধার করা হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত অর্ধশতাধিক জনকে উদ্ধার করা হয়েছে।উদ্ধার করাদের মধ্য থেকে অনেককে হাসপাতালে নেয়া হয়েছে।

জানা গেছে, বিকেল ৩টা পর্যন্ত মোট ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৮ জনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও একজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটে বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ের ১৭ নম্বর রোডের ২২তলা ভবনে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর