সব হাসপাতালে জরুরি চিকিৎসার নির্দেশ

রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের জরুরি চিকিৎসাসেবা প্রদানের জন্য রাজধানীর সকল সরকারি ও বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়ে নির্দেশনা প্রদান করেছে স্বাস্থ্য অধিদফতর। একই সঙ্গে সকল স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানকে অ্যাম্বুলেন্স পাঠিয়ে আহতদের দ্রুত হাসপাতালে স্থানান্তর ও ভর্তি করে চিকিৎসা প্রদানের নির্দেশনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেল সোয়া ৩টায় স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ এ তথ্য জানান। তিনি জানান, অগ্নিকাণ্ডের ঘটনার পরপরই এ নির্দেশনা প্রদান করা হয়েছে। ঘটনাস্থলে থেকে তিনি নিজেও কার্যক্রম তদারকি করছেন।

স্বাস্থ্য মহাপরিচালক আরও বলেন, বিকেল ৩টা পর্যন্ত মোট ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৮ জনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও একজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টা ৫০ মিনিটে বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ের ১৭ নম্বর রোডের ২২তলা ভবনে আগুণ লাগে। আগুণ নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর