বিয়ে করছেন ক্লোজআপ তারকা পুতুল

বিয়ে করছেন ক্লোজআপ ওয়ানের শিল্পী সাজিয়া সুলতানা পুতুল। বর ইসলাম নুরুল। গত ১৫ মার্চ পারিবারিকভাবে তাদের বাগদান সম্পন্ন হয়েছে বলে জানান পুতুল।

পুতুল জানান, বর নুরুল ইসলাম কানাডা প্রবাসী। সেখানে একটি সরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন তিনি। পাশাপাশি শখের বসে ফটোগ্রাফিও করেন।

দুদিন আগেই নুরুল ইসলামকে প্রথম দেখেছেন জানিয়ে ক্লোজআপ ওয়ানের এই শিল্পী বলেন, পারিবারিক ভাবেই আমাদের বিয়েটা হচ্ছে। গত পরশু ঘরোয়া আয়োজনে আমাদের বাগদান সম্পন্ন হয়েছে। আগামী ২০ মার্চ বিয়ে অনুষ্ঠিত হবে।

নুরুলের সঙ্গে পরিচয় কীভাবে জানতে চাইলে পুতুল বলেন, কিছুদিন আগে পরিবার থেকে বিয়ের কথা উঠে। তখন সবাই নুরুলকে দেখেন। আমি তাকে দেখেছি, দু’দিন আগে।

এদিকে পুতুলের বিয়েটা হচ্ছে ব্যাপক ধুমধামে। বিয়ে উপলক্ষে একটি গান তৈরি করেছেন এই শিল্পী। বিয়ের কার্ডটিও হয়েছে ঝাকানাকা।

উল্লেখ্য, ‘ক্লোজআপ ওয়ান-২০০৬’ প্রতিযোগিতার মধ্য দিয়ে সংগীতের ভুবনে পা রাখেন সাজিয়া সুলতানা পুতুল। বিভিন্ন মিশ্র অ্যালবামের গাওয়ার পাশাপাশি ৫টি একক গান প্রকাশ করেছেন এই শিল্পী। গান গাওয়ার পাশাপাশি পুতুল যুক্ত আছেন লেখালেখিতেও। এরই মধ্যে প্রকাশ হয়েছে তার লেখা ৪টি বই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর