ভিকির সঙ্গে প্রেম করতে চান তামান্না

ব্লকবাস্টার ‘বাহুবলি’ সিনেমার অবন্তিকার কথা মনে আছে? এস এস রাজামৌলি পরিচালিত ওই ছবির অবন্তিকাই ভারতের দক্ষিণী সুন্দরী তামান্না ভাটিয়া। কিছুদিন আগে হৃতিক রোশনের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয়ে আগ্রহের কথা জানিয়েছিলেন। এবার বললেন, উঠতি তারকা ভিকি কুশলের সঙ্গে প্রেম করতে রাজি।

যেকোনো সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে একটি শর্ত জুড়ে দেন তামান্না ভাটিয়া। একেবারে কাগজে-কলমে। সেটি হলো, চুমুর দৃশ্য বরাদ্দ থাকলে তাতে আপত্তি রয়েছে তাঁর। সেই তামান্নাই কয়েকদিন আগে শর্ত ভেঙে বলেন, আর সবার জন্য ওই শর্ত প্রযোজ্য হলেও শুধু এক বলিউড তারকার জন্য নিঃশর্ত তিনি। আর সেই নায়ক হলেন হৃতিক রোশন।

‘রাজি’ ও ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর ব্যাপক সাফল্যের পর ভিকি কুশল এখন ভারতের হার্টথ্রুব। তামান্না ভাটিয়া বললেন, এই নায়কের সঙ্গে ডেটে যেতে প্রস্তুত তিনি।

বলিউডের কোনো তারকার সঙ্গে ডেটে যেতে আগ্রহী?—এমন জিজ্ঞাসার উত্তরে দ্বিধাহীন কণ্ঠে তামান্না বলেন, ‘ভিকি কুশল’।

এর আগে, একটি টক শোতে তামান্না ভাটিয়া স্বীকার করেছিলেন, অনস্ক্রিনে হৃতিক রোশনকে চুমু দিতে প্রস্তুত তিনি। বলেন, ‘সাধারণত অনস্ক্রিনে চুমুতে আমার আপত্তি থাকে। তো, এটা আমার চুক্তির অংশ। বন্ধুদের সঙ্গে কৌতুক করি। কিন্তু হৃতিক রোশন হলে কথা নেই… ইয়া! আমি রাজি, আমি রাজি।’

তামান্না আরো জানিয়েছিলেন, হৃতিক রোশনের দারুণ ভক্ত তিনি। সম্প্রতি তাঁর সঙ্গে দেখা হয়েছে, বিস্ময়ে তাকিয়ে ছিলেন তিনি।

“কিছুদিন আগে তাঁর (হৃতিক) সঙ্গে দেখা হয়েছে। এমন হয়ে গিয়েছিলাম কী বলব, নিজেকে স্টুপিড মনে হচ্ছিল। ঠিক এমনটা—‘হাই, আমি আপনার বড় ভক্ত এবং খুব ভালো লাগল দেখা হয়ে!’ আর তিনিও—‘ওকে!’ বেমালুম ভুলে গিয়েছিলাম, কী বলতে হবে। তারপর একটু হাঁটলেন এবং পেছন ফিরে তাকালেন। বললেন, ‘ছবি তুলতে চাও?’ বললাম, ‘হ্যাঁ!’”

‘হানড্রেড পারসেন্ট লাভ’ খ্যাত তামান্না ভাটিয়া ২০১৪ সালে বলিউডে অভিষেক করেন অক্ষয় কুমারের একটি ছবিতে। তাঁর অভিনীত সাম্প্রতিক ছবি ‘কান্নে কালাইমানে’ দর্শকের প্রশংসা পেয়েছে। আর কিছুদিন পরেই মুক্তি পাবে তাঁর অভিনীত ‘দেবী টু’, এতে জুটি বেঁধেছেন প্রভু দেবার সঙ্গে। এ ছাড়া তাঁর হাতে রয়েছে ‘মহালক্ষ্মী’ ও ‘সই রা নরসিমা রেড্ডি’।

অন্যদিকে, ভিকি কুশলকে আগামীতে একটি হরর ছবিতে দেখা যাবে। নাম এখনো ঠিক হয়নি। এ ছবি দিয়ে নির্মাতা শশাঙ্ক খৈতানের সহকারী ভানু প্রতাপ সিং পরিচালক হিসেবে আবির্ভূত হচ্ছেন। এতে ভিকির সঙ্গে জুটি বাঁধছেন ভূমি পেড়নেকার। সূত্র : ইন্ডিয়া টুডে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর