শেকৃবির বন্ধু- ভ্রাতৃম সংগঠন ” সিন্ডিকেট ২০১৫” এর নতুন কমিটি ঘোষণা

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এর বন্ধু-ভ্রাতৃম সংগঠন “সিন্ডিকেট ২০১৫” এর ২০১৯-২০২০ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এর বন্ধু-ভ্রাতৃম সংগঠন “সিন্ডিকেট ২০১৫” এর ২০১৯-২০২০ শেসনের নব নির্বাচিত কমিটি গতকাল রাতে অনুষ্ঠিত কার্যনির্বাহী পরিষদের সভায় ঘোষণা করা হয়।

সংগঠনের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা জুবায়েদ হাসান রাসেল ও প্রধান সমন্বয়ক সুমন হাসনাত এর অনুমোদন ক্রমে নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির সভাপতি হন সোহেব মাহমুদ, সহসভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক টিপু সুলতান, যুগ্ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রুবেল, কোষাধ্যক্ষ সৈয়দ সাব্বির, প্রচার সম্পাদক নিলয় বণিক পার্থ এবং শিক্ষা সম্পাদক হন রেদোয়ান হোসেন। আর অবিনব পদ্ধতিতে কমিটির ঘোষণাপত্র অংকন করেন শিক্ষা সম্পাদক রেদোয়ান হোসেন।

উক্ত কমিটি বন্ধু- ভ্রাতৃম সংগঠন হিসেবে সামাজিক কাজের পাশাপাশি ছাত্র সংশ্লিষ্ট সমস্যা সমাধানে অগ্রণী ভুমিকা পালন করবেন বলে সকলে আশাবাদ ব্যক্ত করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর