অপহৃত সেনা সার্জেন্টকে ১৬ দিন পর মুক্তি দিল সন্ত্রাসীরা

বান্দরবানে সশস্ত্র পাহাড়ী সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফের হাতে অপহৃত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আনোয়ার হোসেনকে দীর্ঘ ১৬ দিন পর মুক্তি দেওয়া হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) দুপুর ২টায় রুমা উপজেলার কেউক্রাডং এলাকায় সন্ত্রাসীরা তাকে ছেড়ে দেয়।

বর্তমানে সার্জেন্ট আনোয়ার রুমা উপজেলার বগালেক সেনাবাহিনীর ক্যাম্পে রয়েছেন। শারীরিকভাবে তিনি সুস্থ রয়েছেন বলেও সংশ্লিষ্টতা জানিয়েছেন। তার সাথে সেখানে তার পরিবারের সদস্যরাও অবস্থান করছেন।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানিয়েছেন, দুপুরে রুমা বগালেক কেওক্রাডং সড়কে সার্জেন্ট আনোয়ারকে মুক্তি দেয় সন্ত্রাসীরা। গত ১৫ মার্চ সেনা প্রকৌশল বিভাগের নির্মাণাধীন বান্দরবানের রুমা বগালেক কেওক্রাডং সড়কের সুংসং পাড়া থেকে কেএনএফ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আনোয়ারসহ তিনজনকে ধরে নিয়ে যায়। সন্ত্রাসীরা সে সময় ৭ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এছাড়া নিরাপত্তা বাহিনীর অভিযানে কেএনএফের আটক সদস্যদের ছেড়ে না দিলে অবসরপ্রাপ্ত সার্জেন্ট আনোয়ারকে মুক্তি দেওয়া হবে না বলেও ঘোষণা দিয়েছিল কেএনএফ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর