কুমিল্লায় ২১ মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

কুমিল্লার বরুড়া থানা পুলিশের অভিযানে ২১ মামলার আসামি ডাকাত মনির অস্ত্রগুলিসহ গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ হোসেনের নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) নাহিদ আহাম্মেদ, এসআই আলী মর্তুজা, এসআই উত্তম কুমার, এএসআই মতিউর রহমান, এএস আই ওয়াহিদুল করিম, এএসআই আ. মোতালেব অভিযান পরিচালনা করে চিতড্ডা ইউনিয়নের ভঙ্গুয়া ব্রিজের দক্ষিণ পাশে মুডিয়রাগামী মাটির রাস্তায় মো. মনির হোসেন প্রকাশ মনির ডাকাত (৩৮) কে গ্রেফতার করে।

সে বরুড়া উপজেলার ঝলম গ্রামের মৃত আবদুল মমিনের পুত্র। তার কাছ থেকে ১ টি দেশীয় তৈরী পাইপ গান ও ০২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন যাবত
বরুড়া থানার ঝলম ও চিতড্ডা ইউনিয়ন সহ আশপাশের এলাকায় সন্ত্রাসী, ডাকাতি, দস্যুতা, ছিনতাই সহ মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল।

এ বিষয়ে বরুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ হোসেন বলেন, মনির ডাকাত গ্রেপ্তার হওয়ায় ঝলম ও চিতড্ডা ইউনিয়নের জনমনে স্বস্তি ফিরে এসেছে। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড, ডাকাতি ছিনতাইসহ ২১টি মামলা রয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর