মেয়ের নির্যাতনের সমাধান করতে গিয়ে লাশ হয়ে ফিরলো বাবা!

টাঙ্গাইলের মির্জাপুরে মেয়ের শ্বশুর বাড়িতে বাবাকে খুনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩১ মার্চ) সকাল ৮টার দিকে উপজেলার সরিষাদাইড় গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত ওই ব্যক্তির নাম মো. হাসান ওরফে হাসু মিয়া (৬২)। তিনি মির্জাপুর পৌরসভা এলাকার পোষ্টকামুরী উত্তরপাড়া গ্রামের মোকছেদ মিয়ার ছেলে বলে জানা গেছে।

নিহতের স্ত্রী রাবেয়া বেগম অভিযোগ করে বলেন, মেয়ের জামাই প্রবাসে থাকায় তার পরিবারের লোকজন আমার মেয়ের প্রতি অবিরত অত্যাচার নির্যাতন করতো। থানায় তাদের বিরুদ্ধে অভিযোগও দিয়েছি। বৃহস্পতিবার আমার মেয়েকে ভয়ভীতি দেখিয়ে তার ঘরের সামনে টিনের বেড়া দিয়ে আটকিয়ে দেয়। শুক্রবার সকালে এ নিয়ে আমরা মেয়ের শ্বশুর বাড়ি গিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করলে আমার মেয়ের দেবর সজল, সজলের স্ত্রী শান্তা, সজলের বোন নিলুফা আমাদের ওপর হামলা চালায়। একপর্যায়ে সজল লাঠি দিয়ে আমার স্বামীকে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন (পিপিএম) বলেন, ঘটনার পর থেকে ওই বাড়ির লোকজন পলাতক রয়েছে। আমরা তাদের আটকের চেষ্টা করছি। লাশ উদ্ধারপূর্বক ময়না তদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর