মুরাদনগরে গণপিটুনিতে ডাকাত সদস্য নিহত

কুমিল্লার মুরাদনগরে ডাকাতি করতে এসে গণপিটুনিতে এক কুখ্যাত ডাকাত সদস্যের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার বাবুটিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ডাকাত সদস্য জামাল ওরফে সোহেল (৩২) পাশ্ববর্তী দেবিদ্বার উপজেলার খয়রাবাদ গ্রামের মতিন সরকারের ছেলে। তার বিরুদ্ধে দেবিদ্বার ও বুড়িচং থানায় ডাকাতি ও দস্যূতাসহ অগনিত মামলা রয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার মধ্যরাতে মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের বাবুটিপাড়া গ্রামের মাহাবুব মিয়ার বাড়ীতে ৭/৮ জনের একটি ডাকাত দল হানা দেয়। এসময় প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে বাড়ীতে ডাকাত পড়েছে এমন শোর-চিৎকার শুরু করলে স্থানীয়রাএগিয়ে এসে ডাকাতদলকে প্রতিহত করার চেষ্টা করে। এসময় ডাকাত দলের বাকী সদস্যরা পালিয়ে গেলেও গণপিটুনিতে কুখ্যাত ডাকাত জামাল ওরফে সোহেল নিহত হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, গণপিটুনিতে নিহত জামাল ওরফে সোহেল একজন পেশাদার ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে দেবিদ্বার ও বুড়িচং থানায় ডাকাতি ও দস্যূতাসহ একাধিক মামলা রয়েছে। নিহত ডাকাত সদস্যের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মুরাদনগর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর