দুমকিতে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৫ জন

পটুয়াখালীর দুমকিতে সড়ক দূর্ঘটনায় শাওন (২২) নামে একজন নিহত ও ৫ জন আহত হয়েছে। ৩০ মার্চ বৃহস্পতিবার বিকালে দুমকি উপজেলার পাগলার মোড়ে দি বিরতি রেস্টুরেন্টের সামনে তুহিন পরিবহন গাড়ির সাথে মোটরসাইকেল ও অটোর মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। নিহত শাওন বদরপুর ইউনিয়নের গাবুয়া গ্রামের আঃ রব এর ছেলে। এ ঘটনায় অটো চালক আল-আমিন (২৫) হাসিব (১৮) ফারিয়ান (০৫) নামে এক শিশুসহ ৫ জন আহত হয়।

পুলিশ জানায়, বিকেল সাড়ে ৫টার দিকে লেবুখালীর পাগলা মোড়ে যাত্রী নিয়ে একটি ইজিবাইক পটুয়াখালীর দিকে যাচ্ছিল। এসময় মহাসড়কের পাশে ‘দি বিরতি’ রেস্টুরেন্টের কাছে পৌঁছালে কুয়াকাটা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী তুহিন পরিবহন (ঢাকা-মেট্রো-ব-১৪-৩২৬৬) নামের একটি বাস রাস্তার ডান সাইডে ঢুকে পড়ে এবং সামনে থাকা মটর সাইকেলকে(পটুয়াখালী ল-১১-৩১৪৫) অতিক্রম করা কালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বিপরীত দিক থেকে আসা ওই ইজিবাইকের সাথে সংঘর্ষ হয়। অপর দিকে পেছন দিক থেকে আসা আরেকটি সুজুকী নামের মটর সাইকেল (ভোলা-১১-২৯৬০) সামনের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে পেছনের মোটরসাইকেলে থাকা শাওন হোসেন গুরুতর আহত হন। পরে শাওনকে আহত অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শাওনকে মৃত্যু ঘোষণা করে।

দুমকি থানার ওসি বলেন, দুর্ঘটনার পর পেছনে থাকা মোটরসাইকেল আরোহী শাওনকে গুরুতর আহত অবস্থায় পুলিশের পিক-আপে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যায়। পরে আহত বাকিদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া বাসের চালক ও হেল্পার পলাতক রয়েছে বলে জানান তিনি।

বার্তা বাজার/জে আই

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর