ব্রাহ্মণবাড়িয়ায় সন্ধান মিলেনি ১৪ দিন ধরে নিখোঁজ কিশোরীর

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ১৪ দিন ধরে নিখোঁজ রয়েছে সাদিয়া আক্তার (১৭) নামে এক মাদ্রাসা ছাত্রী। নিখোঁজ সাদিয়া উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের নন্দীপাড়া গ্রামের মোঃ ফারুক মিয়ার মেয়ে। গেল ১৬ মার্চ ভোরে সে নিখোঁজ হয়। এ ঘটনায় মেয়ের সন্ধান চেয়ে সরাইল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন পিতা ফারুক মিয়া।

সাধারণ ডায়েরীর তথ্য থেকে জানা যায়, কালিকচ্ছ কলেজ পাড়া মহিলা মাদ্রাসার নবম শ্রেণীর শিক্ষার্থী সাদিয়া আক্তার রুবি। সম্প্রতি অজ্ঞাত এক ছেলে সাদিয়ার মোবাইলে ফোন করে কথা বলত। আমরা বিষয়টি উদঘাটনের চেষ্টা করলেও মেয়ের কাছ থেকে ওই ছেলের নাম ও মোবাইল নাম্বার সম্পর্কে কোন তথ্য পাওয়া যায়নি। গত ১৬ মার্চ ভোরে পরিবারের লোকজন ঘুম থেকে উঠে দেখেন সাদিয়া ঘরে নেই। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এখন পর্যন্ত তার সাথে আমাদের কোন যোগযোগ নেই।

এ বিষয়ে সাদিয়ার পিতা মোঃ ফারুক মিয়া বলেন, আমার মেয়ে কোথায় আছে, কেমন আছে তা নিয়ে আমরা সন্দিহান ও আতংকে আছি। ঘটনার পর ওইদিনই থানায় সাধারণ ডায়েরী করেছি। দীর্ঘ ১৪ দিন পার হলেও এখনো পর্যন্ত আমার মেয়ের কোন খোঁজ মিলছে না। আমরা দ্রুত আমার নিখোঁজ মেয়ের সন্ধান চাই।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম হোসেন বলেন, মেয়েটিকে উদ্ধারের জন্য আমাদের সব ধরণের প্রচেষ্ট অব্যাহত আছে। তার সন্ধান পেতে আমরা আধুনিক প্রযুক্তি ব্যবহার করছি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর