কক্সবাজারে কথিত সাংবাদিক ডিম সোহেল ইয়াবাসহ গ্রেফতার

কক্সবাজারে কথিত সাংবাদিক ও বঙ্গবন্ধু সৈনিকলীগ নেতা সোহেল এবং তার সহযোগীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (২৯ মার্চ) বিকেলে শহরের লালদিঘির পাড় থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার ডিএনসি’র পরিদর্শক জীবন বড়ুয়া।

ধৃতরা হলো- কুতুবদিয়া উপজেলার পশ্চিম আমজাখালীর মৃত ছৈয়দ নুরের ছেলে মো. আলী হোসেন (৫০) ও আলী আকবর ডেইল ১নং ওয়ার্ডের মৃত নুরুল হুদার ছেলে কামরুল হুদা সোহেল (৩৮) উরফে ডিম সোহেল।

পরিদর্শক জীবন বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে লালদিঘির পাড় সোনালী ব্যাংকের সামনে অভিযান চালিয়ে আলী হোসেনের দেহ তল্লাশী করে ১ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এসময় তার মাদক কারবারের সহযোগী সোহেল পালানোর চেষ্টাকালে তাকেও গ্রেফতার করা হয়।
আইনী প্রক্রিয়া শেষে ধৃতদের জব্দকৃত মাদকসহ আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন ডিএনসি’র এই কর্মকর্তা।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, ধৃত সোহেল বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা ও দৈনিক স্বাধীন সংবাদ নামক একটি পত্রিকার জেলা প্রতিনিধি পরিচয়ে দ্বীর্ঘদিন ধরে মাদককারবার চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন সময় ক্ষমতাসীন দলের বিভিন্ন নেতাদের সফর সঙ্গী হয়ে ইয়াবা পাচারের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সে গেলো বছর মরিচ্যা চেকপোস্টে ৭০ হাজার ইয়াবাসহ আটক জামায়াতের ক্যাডার পিয়ারুর মাদক সিন্ডিকেটের অন্যতম সদস্য।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর