“ভাবি ও ব্যাচেলরস” সহ ডজনখানেক নাটক নিয়ে পিকক এন্টারটেইনমেন্টের পথ চলা শুরু

প্রায় ডজনখানেক নাটক নিয়ে নিয়ে নিজেদের কার্যক্রম শুরু করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান পিকক এন্টারটেইনমেন্ট। বিনোদন জগতে সম্পূর্ণ নতুন কিছু করার পরিকল্পনা নিয়ে এই প্রতিষ্ঠানটির যাত্রা শুরু বলে জানা যায়।

“ভাবি ও ব্যাচেলরস” প্রতিষ্ঠানটির প্রথম নাটক৷ নাটকের গল্পটি তৈরি হয়েছে একদল ব্যাচেলর ছেলের উপর। রঙ্গরসাত্মক এ গল্পে দেখানো হয়েছে ঐ বাড়ির মালিক ভাবির উপরে ব্যাচেলর ছেলেরা একসাথে কিভাবে ক্রাশ খেলো এবং ভাবিকে কিভাবে উত্যক্ত করলো। সেটির উপরেই গল্পটি দাঁড়িয়েছে।

নাটকটিতে অভিনয় করা অঙ্কিত বিপুল বলেন,
আমি এক যুগের বেশি ধরে বাংলাদেশের অন্যতম নাট্যদল “লোক নাট্যদলে” নিয়মিত অভিনয় করছি। কঞ্জুস, তপস্বী ও তরঙ্গিণী, আমরা তিনজন, রথযাত্রা, লীলাবতী আখ্যান, মুজিব মানে মুক্তি সদ প্রভৃতি নাটকে নিয়মিত অভিনয় করছি। মঞ্চের পাশাপাশি টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছি। সম্প্রতি নয়নের পরিচালনায় “ভাবি ও ব্যাচেলরস” নাটকের সুটিং সম্পন্ন হলো।

এই নাটকে আরো অভিনয় করেছেন নাইরুজ সিফাত, আলিফ চৌধুরী, জাহিদ হাসান পাপ্পু, আশরাফুল আলম সোহাগ সহ আরো অনেকে।

নাটকটির নির্মাতা প্রতিষ্ঠান পিকক এন্টারটেইনমেন্ট এর স্বত্বাধিকারী নাটকটি সম্পর্কে বলেন, “আমাদের ডিরেক্টর নয়ন খুব সুন্দরভাবে নাটকটির গল্প তৈরি করেছেন৷ আমরা আশাকরি নাটকটি দর্শকদের ভালো লাগবে এবং দর্শকরা আমাদের সাথে থাকবেন, আমাদের এই নতুন পথ চলায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর