নতুন রাষ্ট্রপতির সাথে ডাঃ মিল্লাত এমপি’র সৌজন্য সাক্ষাৎ

গনপ্রজাতন্ত্রী সরকার বাংলাদেশের নবনির্বাচিত ২২তম মহামান্য রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পু’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ পার্লামেন্টারি ফোরাম ফর হেলথ এন্ড ওয়েবেলিং এর চেয়ারম্যান ও সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

বুধবার (২৯ মার্চ) দুপুর ০১ ঘটিকায় সাংসদ হাবিবে মিল্লাত মহামান্য রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ও সিরাজগঞ্জবাসীর পক্ষ থেকে নতুন রাষ্ট্রপতিকে অভিনন্দন জানান৷ পাশাপাশি নিজ আসনের জনপ্রতিনিধিদের নিয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

সাক্ষাৎকালীন সময়ে এমপি হাবিবে মিল্লাত সিরাজগঞ্জবাসীর উন্নয়নের জন্য রাষ্ট্রপতির দিকনির্দেশনা ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দীন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আবদুল হাকিম, কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ, কামারখন্দ উপজেলার ভাইস চেয়ারম্যান সেলিম রেজা ও মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর