পটুয়াখালীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

পটুয়াখালীতে ২ কেজি গাঁজাসহ কাউসার মীরা (২৬) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) দিবাগত রাত সাড়ে বারোটার সময় পৌর এলাকার বড় চৌরাস্তার আল-মদিনা রেস্তোরা এন্ড বিরানী হাউজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কাউসার মীরা সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বল্লভপুর গ্রামের বাসিন্দা আব্দুল কাদের মীরার ছেলে।

ডিবি পুলিশের এসআই (নিঃ) সম্বিত রায় জানান, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদার দিক নির্দেশনায় ও গোপন সংবাদের ভিত্তিতে বড় চৌরাস্তা এলাকার আল-মদিনা রেস্তোরা এন্ড বিরানী হাউজের সামনে দাড়িয়ে থাকা কাউসার মীরা নামে এক যুবকের সাথে থাকা একটি স্কুল ব্যাগের মধ্য থেকে পলিথিনে প্যাচানো ২ কেজি গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাঁজার বাজার মূল্য প্রায় ১ লক্ষ টাকা।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে জেলা গোয়েন্দা পুলিশ বদ্ধপরিকর।

এছাড়া গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর