ঘোড়াঘাটে বাটা ফ্রেঞ্চাইজ উদ্বোধন করলেন সাংসদ শিবলী সাদিক

দিনাজপুরের ঘোড়াঘাটে বহুজাতিক জুতা প্রস্তুতকারী বিখ্যাত প্রতিষ্ঠান বাটা কোম্পানীর ডিলার পয়েন্ট ‘বাটা ফ্রেঞ্চাইজ’ উদ্বোধন করা হয়েছে।

রবিবার সকালে পৌর এলাকার আজাদমোড়ে অবস্থিত ডাঃ কমলেশ কুন্ডু শপিং কমপ্লেক্সে ফিতা কেটে বাটার নতুন এই শোরুমটির উদ্বোধন করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য এবং সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক।

এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বিকেলে প্রতিষ্ঠানটির উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঘোড়াঘাট উপজেলায় সুনামধন্য প্রতিষ্ঠান বাটার এটিই প্রথম কোন ডিলার পয়েন্ট। সেখানে বাটা কোম্পানীর নারী, পুরুষ ও শিশুদের সব ধরণের জুতা পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী আব্দুস সালাম জনি।

এদিকে ঘোড়াঘাট উপজেলায় এই প্রথম বাটার নতুন শাখা উদ্বোধন হওয়ায় খুশি স্থানীয়রা। প্রসঙ্গত, বাটার নতুন এই শোরুমটি ঘোড়াঘাট-পলাশবাড়ী আঞ্চলিক সড়কের আজাদমোড়ে ডাঃ কমলেশ কুন্ডু শপিং কমপ্লেক্সের প্রথম তলার ৫৫  নাম্বার দোকানে উদ্বোধন করা হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর