‘শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে একযোগে কাজ করতে হবে’

দেশ নিয়ে কেউ যাতে ছিনিমিনি খেলতে না পারে, সেজন্য আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সবাইকে একযোগে কাজ করতে হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রোববার (২৬ মার্চ) সকালে রাজধানীতে এক আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, স্বাধীনতাযুদ্ধের সময়ে যারা দেশের স্বাধীনতার বিরোধিতা করেছে এবং ষড়যন্ত্র করেছে, তারাই এখন এ দেশের ক্ষমতায় যেতে মরিয়া।

তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা শুধু স্বাধীনতার বিরোধিতাই করেনি, তারা এ দেশের চিকিৎসক, পেশাজীবীসহ বুদ্ধিজীবীদের নির্বিচারে হত্যা করেছে।

জাহিদ মালেক বলেন, এই দলটি মুক্তিযুদ্ধের সময় এ দেশের পতাকাকে পদদলিত করেছিল। অথচ, তারাই তাদের গাড়িতে জাতীয় পতাকা ব্যবহার করার সুযোগ পেয়েছিল। তবে, সেই সুযোগ তারা আর কখনই পাবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে। দেশে খাদ্যের অভাব নেই। করোনার মধ্যেও বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এসব সম্ভব হচ্ছে।

সভায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক এ বি এম খুরশীদ আলম, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক শাহান আরা বানু ও স্বাস্থ্য শিক্ষা বিভাগের মহাপরিচালক অধ্যাপক টিটু মিয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর