কেরানীগঞ্জে মহান স্বাধীনতা দিবস পালিত

ঢাকার কেরানীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে রোববার (২৬ মার্চ) সকালে মনু ব্যাপারীর ঢালে শহীদ স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানা পুলিশ, সরকারি-কর্মকর্তা কর্মচারী, কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবসহ সর্বস্থরের জনগণ।

পরে উপজেলা পরিষদ মাঠে পতাকা ও পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শাহাদাৎ হোসেন, আমেনা মারজান, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান, বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল আলী চেয়ারম্যান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম সহ অনেকে।

অনুষ্ঠানে বিভিন্ন স্কুল-কলেজের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী শেষে সেরা স্কুল কলেজকে পুরস্কৃত করা হয়। এসময় আমন্ত্রিত দেশের শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাদের ফুলের শুভেচ্ছাসহ ক্রেস্ট তুলে দেন কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর