ঘোড়াঘাটে নানা আয়োজনে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

সারা দেশের ন্যায় নানা আয়োজনের মধ্যে দিয়ে দিনাজপুরের ঘোড়াঘাটে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। রবিবার (২৬ মার্চ ২০২৩) তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা হয়।

পরে সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাফিউল আলম। পরে একে একে থানা পুলিশ ও স্বাস্থ্য বিভাগ সহ বিভিন্ন সরকারী দপ্তর, বেসরকারী সংস্থা, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং রাজনৈতিক দল ফুল দিয়ে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়াও উপজেলা মাঠে বর্ণাঢ্য কুচকাওয়াজ, বীর মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা এবং ক্রীড়া প্রতিযোগীতা সহ নানা রকম আয়োজন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, ঘোড়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাফে খন্দকার শাহানসা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাফিউল আলম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদুল আনোয়ার, কৃষি কর্মকর্তা রফিকুজ্জামান, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির, ভাইস চেয়ারম্যান, মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম, মিয়া, ১নং বুলাকীপুর ইউপি চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সদের আলী খন্দকার, ৪নং ঘোড়াঘাট ইউপির চেয়ারম্যান এবং পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভুট্টু এবং পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনূছ আলী মন্ডল প্রমুখ সহ উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধাগণ।

ফটো ক্যাপশন- দিনাজপুরের ঘোড়াঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ইউএনও রাফিউল আলমের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে শ্রদ্ধা জানাচ্ছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর