কুমারখালীতে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

কুষ্টিয়া কুমারখালীতে যথাযোগ্য মর্যাদায় মহান (২৬ শে মার্চ ) স্বাধীনতা দিবস পালিত হয়েছে। রবিবার সকাল ১০ টার সময় মথুরা নাথ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলীর সঞ্চালনায়।

পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদুর ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোহসীন হোসাইন, শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান সহ বীরমুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন,সালাম গ্রহণ। পুলিশ, আনসার ভিডিপি, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কর্তৃক কুচকাওয়াজ ও জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন করা হয়। এর আগে সকাল ৬ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর