স্বপ্ন যাত্রী ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্য ইফতার বিতরণ

স্বপ্ন যাত্রী ফাউন্ডেশন এর উদ্যোগে লালমনিরহাটে প্রায় দেড় শতাধিক মানুষের মাঝে বিনামূল্য ইফতার বিতরণ করা হয়েছে। শনিবার ২৫ শে মার্চ ইফতারের আগ মুহূর্তে লালমনিরহাটের শহীদ সোহরাওয়ার্দী মাঠের সামনে রাস্তায় স্বপ্নযাত্রীর ফাউন্ডেশনের উদ্যোগে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

অসহায় মানুষদের সহযোগিতা করার জন্য প্রতিবছর এই কাজটি করে থাকে সংগঠনটি। বিশেষ করে রিকশাওয়ালারা যেহেতু ঠিক মত সময়ে ইফতার করতে পারে না সে জন্য তাদের এই আয়োজন।

ভিন্ন দিন ভিন্ন ভিন্ন আয়োজন নিয়ে ইফতারের পসরা বসায় সংগঠনের সদস্যরা। সাধারণ শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতায় এই কাযক্রম পরিচালিত হচ্ছে।ইফতারের ঠিক পূর্ব মুহূর্তে খাবার পেয়ে খুশি সাধারণ মানুষেরা।সংগঠনের নিজস্ব কোন ফান্ড না থাকলে প্রতিবছর এই সময়ে সদস্যরা চাঁদা দিয়ে সাধারণ মানুষের বিনামূল্যে ইফতার করায়।

সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে মাস ব্যাপী এই আয়োজন থাকবে বলে জানালেন সংগঠনের লালমনিরহাট শাখার সদস্য সচিব নাঈম ইসলাম। ইফতার বিতরনের সময় লালমনিরহাট জেলা শাখার সদস্যরা সক্রিয়ভাবে অংশ গ্রহন করে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর