মুন্সীগঞ্জে ঝড়ে বিধ্বস্ত ঘরবাড়ি, বিদ্যুৎ সরবরাহ বন্ধ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় হঠাৎ শিলাবৃষ্টি ও ঝড়ে ডজনখানেক ঘরবাড়ি বিধ্বস্ত এবং অর্ধশতাধিক গাছ ভেঙে পড়ার খবর পাওয়া গেছে। এ সময় পুরো উপজেলায় বন্ধ হয়ে যায় বিদ্যুৎ সরবরাহ।

শনিবার (২৫ মার্চ) বিকেল ৫টা থেকে প্রায় আধাঘণ্টা ধরে ঝড় ও শিলাবৃষ্টি হয়।

স্থানীয়রা জানান, শনিবার বিকেল ঝড়-বৃষ্টি শুরু হয়। কিছুক্ষণ পর শিলাবৃষ্টি শুরু হয়। এ সময় গজারিয়া উপজেলার বিভিন্ন এলাকায় আধাঘণ্টা স্থায়ী ঝড়বৃষ্টিতে ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে।

কুমিল্লা পল্লীবিদ্যুৎ সমিতি-৩-এর আওতাধীন গজারিয়া জোনাল অফিসের ডিজিএম অভিলাষ চন্দ্র পাল জানান, শনিবার বিকেলে ঝড়বৃষ্টি শুরু হওয়ার পরপর বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। তবে বেশকিছু জায়গায় গাছপালা ভেঙে পড়ার সংবাদ পেয়েছি। আমাদের কর্মীরা সেগুলো অপসারণ করছে। সবকিছু ঠিকঠাক হলে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজ জানান, শনিবার বিকেলে ঝড়বৃষ্টি হয়েছে। ক্ষতিগ্রস্ত কেউ এখনও আমাদের সঙ্গে যোগাযোগ করেননি। যোগাযোগ করলে তাদের সহযোগিতা করা হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর