গণহত্যা দিবসে জাতীয় মসজিদে বিশেষ দোয়া-মোনাজাত

জাতীয় গণহত্যা দিবস উপলক্ষে জাতীয় মসজিদ বায়তুল মুকাররমে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ মার্চ) দুপুর দেড়টায় (বাদ যোহর) ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) উদ্যোগে এ দোয়া-মোনাজাত হয়। ইফার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এসময় ২৫ মার্চ কালরাত্রিতে শাহাদাতবরণকারী সব শহীদের রূহের মাগফিরাত এবং যুদ্ধাহত সব মুক্তিযোদ্ধার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মুফতি মুহীউদ্দিন কাসেম। মোনাজাতে ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরসের গভর্নর মাওলানা মুহাম্মদ কাফিলুদ্দীন সরকার, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মো. আনিছুর রহমান সরকার, ডা. নাছিম উল গণি খানসহ কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

এছাড়া জাতীয় গণহত্যা দিবস উপলক্ষে শনিবার ইসলামিক ফাউন্ডেশনের সব বিভাগীয় ও জেলা কার্যালয়েও বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে বলেও জানিয়েছে ইফা।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর