ঘোড়াঘাটে ছয় মামলার পলাতক আসামি ডাকাত মিলন গ্রেপ্তার

ছয়টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা (ওয়ারেন্ট) এবং একটি মামলায় দুই বছরের সাজা নিয়ে দীর্ঘদিন থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সক্রিয় সদস্য রফিকুল ইসলাম মিলন (৪৯)। অবশেষে উপ-পরিদর্শক (এসআই) আজিজার রহমান আজিজের নেতৃত্বে বুধবার রাতে রাজধানী ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ।

গ্রেপ্তার রফিকুল ইসলাম মিলন (৪৯) ঘোড়াঘাট উপজেলার কুন্দারামপুর গ্রামের মৃত আলতাব ফকিরের ছেলে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় বেশ কয়েকটি ডাকাতি মামলা রয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে দিনাজপুর জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

তথ্য প্রযুক্তির সহযোগীতায় মিলনকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, একটি মামলায় আদালত তাকে ২ বছরের সাজা দিয়েছে। এছাড়াও সব মিলিয়ে তার বিরুদ্ধে ৬টি ডাকাতি মামলার গ্রেপ্তারী পরোয়ানা (ওয়ারেন্ট) ছিল। দীর্ঘদিন থেকেই তাকে গ্রেপ্তারে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছিলাম। গ্রেপ্তারে এড়াতে সে গাঁ ঢাকা দিয়ে ছিল। অবশেষে তাকে ঢাকা জেলা থেকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর